নেট দুনিয়ায় ভাইরাল মাতেও মেসির হ্যাটট্রিক (ভাইরাল ভিডিও)

ডিয়েগো ম্যারাডোনার অবসরের পর আরেকজন ম্যারাডোনার প্রায় তিন দশক অপেক্ষা করতে হয়েছে আর্জেন্টিনাকে। স্যাভিওলা, রিকুয়েলমেসহ অনেকের কাঁধেই ছিল নতুন ম্যারাডোনা নামের ভার। তবে তাদের কেউই পারেননি প্রত্যাশা পূরণ করতে। লিওনেল মেসিও ক্যারিয়ারের শুরুতে পেয়েছিল এই তকমা। পরে নিজের পরিচয়ই হয়েছে মুখ্য। 

বর্তমানে ফুটবল দুনিয়া ব্যস্ত নতুন মেসির অন্বেষণে। পাওলো দিবালার নামের পাশে ছিল এই তকমা। ক্লদিও এচেভেরিও পরিচিতি পাচ্ছেন এই নামে। তবে লিওনেল মেসির নিজের ঘরেই হয়ত পাওয়া যাবে পরেরজনকে। অন্তত মেসির দ্বিতীয় পুত্র মাতেও মেসির খেলা দেখলে এমনটা মনে হতেই পারে।
https://twitter.com/giraltpablo/status/1741243466531623194?t=TtMCAPpjvlJ9xMe4OZObCA&s=19
সম্প্রতি টুইটার আর অন্যান্য সামাজিক মাধ্যমে আলোচনায় এসেছে মাতেও মেসির ছোট্ট এক ফুটবল ক্লিপ। বাবা লিওনেল মেসির সূত্র ধরে মাতেও মেসি এখন ইন্টার মায়ামির অংশ। সেখানেই বয়সভিত্তিক দলে খেলছেন নতুন প্রজন্মের মেসি। আর আলোচনার জন্য সেখানকার এক হ্যাটট্রিক কেন্দ্র করে।

মাতেও মেসির প্রথম গোল এসেছিল গোলপোস্টের অনেকটা বাইরে থেকে। লাফিয়ে ওঠা বলে তার ভলি ঠেকানোর কোন উপায়ই ছিল না বিপক্ষ গোলরক্ষকের। পরের গোলে আট বছরের মাতেও দেখিয়েছেন বড় হওয়ার সম্ভাবনা। বাবার মতোই ড্রিবলিং করে বোকা বানিয়েছেন প্রতিপক্ষকে। ছড়িয়ে পড়া ক্লিপে বেশ কয়েকবারই মাতেওকে দেখা গিয়েছে এমন নজরকাড়া ড্রিবলিং করতে।

মাতেও মেসি প্লেয়িং পজিশন তার বাবা লিও মেসির মতোই। বল নিয়ে কারিকুরিতেও বয়স অনুপাতে দক্ষ। ইন্টার মায়ামির বয়সভিত্তিক দলে করেছেন দশ গোল। কে জানে, আগামী দিনের মেসির জন্য হয়ত আর্জেন্টাইন ভক্তদের দূরে কোথাও চোখ রাখতে হবে না। মেসির রেখে যাওয়া জায়গা পূরণ করতে পারেন তারই সন্তান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*