তামিম-সাকিবের সঙ্গে বৈঠক শেষে যা জানাল তদন্ত কমিটি

তামিম-সাকিবের সঙ্গে বৈঠক শেষে যা জানাল তদন্ত কমিটি

ওয়ানডে বিশ্বকাপে স্মরণকালের সবচেয়ে বাজে সময় কাটিয়েছে বাংলাদেশ। বিশ্বমঞ্চে বাংলাদেশের ব্যর্থতার পরই তিন সদস্যের বিশেষ তদন্ত কমিটি গঠন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এতো ধাপে ধাপে ক্রিকেটার ও কোচদের সঙ্গে বসেছিল তদন্ত কমিটি। সেখান থেকে বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক সাকিব এবং বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদপড়া তামিম ইকবাল বাকি ছিলেন। এবার তাদের সঙ্গেও বসেছিলেন তদন্ত কমিটির সদস্যরা।

সোমবার (২৯ জানুয়ারি) সিলেটে তামিম-সাকিবের সঙ্গে বসেছিলেন আকরাম-সিরাজরা। পরে বিষয়টি নিয়ে দুপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তদন্ত কমিটির প্রধান এনায়েত সিরাজ।

তার ভাষ্যমতে, এটা মিডিয়াতে বলার মতো না। কারণ, এটা খুবই কনফিডেনসিয়ালই ডিল হয়েছে। পরে আপনারা জানতে পারবেন। একসঙ্গে দেখতে পারবেন, জনগণও দেখতে পারবে। (সাকিব-তামিম) দুইজনের সঙ্গেই আলাদাভাবে কথা বলেছি।

সিরাজ যোগ করেন, আমি মনে করি আলোচনা গতিশীল ছিল। ফলপ্রসূ হয়েছে কি না, এই মুহূর্তে বলতে পারব না। আমি বললাম আলোচনা গতিশীল হয়েছে। দুইজনকে নিয়ে আলাদা আলাদা বসেছিলাম। আমরা বোর্ডে জমা দিয়ে দেব, সব শেষ হয়ে গিয়েছে (কথা বলা) ইনশা-আল্লাহ। বোর্ড মিটিংয়ে জানা যাবে সব।

এদিকে গুঞ্জন উঠেছে, বিপিএল চলাকালেই জাতীয় দলের ভবিষ্যৎ জানাবেন তামিম। এক সংবাদ সম্মেলনেও বিষয়টির ইঙ্গিত দিয়েছিলেন চট্টলা এক্সপ্রেস।

এ প্রসঙ্গে সিরাজের মন্তব্য, এরকম কোনো কথা হয়নি, ভবিষ্যতে খেলবে কি না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*